ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৯
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল

লক্ষ্মীপুর: আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী বলেছেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসবমুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার, অনুষ্ঠান পালন করে। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসবগুলো সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। 

সোমবার (০৭ অক্টোবর) লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

লাইলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সবধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন।  

মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী ও ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সঙ্গে জড়িতদের কাউকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।

পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মেঘনার ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য লাইলী।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।