bangla news

ক্যাসিনোকাণ্ডে জড়িতরা দেশ ও জনগণের শত্রু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৬ ১০:৩৫:৩২ এএম
বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

মধুপুর (টাঙ্গাইল): কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, ক্যাসিনোকাণ্ড ও দেশের অর্থপাচার উন্নত-সমৃদ্ধ দেশ গঠনে অন্তরায়। জঙ্গিবাদ, স্বাধীনতাবিরোধী জামায়াতে ইসলামীর সঙ্গে এবার ক্যাসিনো, অর্থপাচার ও মাদকব্যবসা যুক্ত হয়েছে। এদের সঙ্গে যারা জড়িত, তারা দেশের, জনগণের ও সমাজের শত্রু। দেশ রক্ষায় এদের নির্মূল করতে হবে।

শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গঙ্গাবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

দেশকে উন্নত করতে ও উন্নত জাতি গঠনে শিক্ষকের ভূমিকার কথা তুলে ধরে এবং সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের ফাঁকিবাজি করার সুযোগ রয়েছে উল্লেখ করে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রশংসা করেন কৃষিমন্ত্রী। 

শিক্ষকদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে ড. আবদুর রাজ্জাক বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। উন্নত দেশ ও জাতি গঠনে আপনাদের নিষ্ঠা এবং সততার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। 
 
এছাড়া কৃষিমন্ত্রী আরও একটি বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন, উপজেলা অডিটরিয়ামে মেধাবী শিশু শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান ও সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার অন্তত ১০টি পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে বক্তব্য রাখেন।

এসব অনুষ্ঠানে তরুণ সমাজকে দেশের উন্নয়নে উৎপাদনমুখী বিশেষ করে কৃষি কাজে উদ্বুদ্ধ হতে আহ্বানও জানান কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

ধারাবাহিক এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, মহিলা ভাইস-চেয়ারম্যাম জেব-উন-নাহার, ধনবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা খাতুন, যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-06 10:35:32