ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

আওয়ামী লীগ

২২ বছর পর হবিগঞ্জ মহিলা আ’লীগের কমিটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৯
২২ বছর পর হবিগঞ্জ মহিলা আ’লীগের কমিটি নতুন কমিটির নেত্রীদের পরিচয় করিয়ে দিচ্ছেন অতিথিরা, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: দীর্ঘ ২২ বছর পর হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন জমিলা খাতুন। সাধারণ সম্পাদক হয়েছেন আলেয়া জাহির।

শনিবার (০৫ অক্টোবর) বিকেলে স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে দুই সহশ্রাধিক নারীর অংশগ্রহণে অনুষ্ঠিত কাউন্সিলে এ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন।

কমিটিতে ইসমত আরা জলি, নুসরাত মাহমুদ চৌধুরী, শওকত আরা চৌধুরী, শাহানারা চৌধুরী ও তাহেরা চৌধুরীকে সহ সভাপতি করা হয়েছে।

এছাড়া লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, অ্যাডভোকেট পারভীন আক্তার, মুসলিমা খানম শারমিন, অ্যাডভোকেট জেবুন্নেছা চৌধুরী মুক্তা ও জাহেনারা আক্তার বিউটি যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন। একইসঙ্গে রওশনারা ভূঁইয়া লাকী, ফাতেমাতুজ জোহরা রীনা, সালেহা বেগম চৌধুরী, রীনা রহমান ও অ্যাডভোকেট গুলশান আরা ফেন্সীকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর আগে দুপুরে সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মো. আবু জাহির।

সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা জলির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ (মিলাদ গাজী), কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসিমা ফেরদৌসী প্রমুখ।

সর্বশেষ ১৯৯৭ সালে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এরপর ২০১৮ সালে সম্মেলনের উদ্যোগ গ্রহণ করা হলেও তা হয়নি বলে জানিয়েছেন জেলা সভাপতি জমিলা খাতুন।

বাংলাদেশ সময়: ০৩৫৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa