bangla news

ভেড়ামারায় আ’লীগের সম্মেলনে ককটেল বিস্ফোরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৬ ২:৪৮:২১ এএম
বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা, ছবি: বাংলানিউজ

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা, ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। 

শনিবার (০৫ অক্টোবর) সন্ধ্যার দিকে বাহাদুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন করা হয়। সম্মেলন শেষে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে শামীম আহম্মেদের নাম ঘোষণা করা হয়। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে উজ্জল মেম্বরের নাম ঘোষণা করা হয়। এতে সাধারণ সম্পাদক পদপ্রার্থী রতন আলী ও তার সমর্থকরা তা মেনে নেননি। এসময় পরপর চার থেকে পাঁচটি ককটেল বিস্ফোরণসহ ধাওয়া পাল্টা-ধাওয়া ও ভাঙচুরের ঘটনা ঘটে।

সম্মেলনে উপস্থিত ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা বাংলানিউজকে বলেন, সম্মেলনে সভাপতি শামীম ও সাধারণ সম্পাদক উজ্জল মেম্বরের নাম ঘোষণা করলে সাধারণ সম্পাদক পদপ্রার্থী রতন ও তার ভাই পবনের নেতৃত্বে তাদের সমর্থকরা বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ককটেলের বিস্ফোরণ ঘটান। এছাড়া বেশকিছু চেয়ার ভাঙচুর করেন। 

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, কমিটি ঘোষণাকে কেন্দ্র করে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল আহত হয়েছেন। 

এ ব্যাপারে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ ওবাইদুল  বাংলানিউজকে বলেন, সম্মেলন শেষে ককটেল নয়, আতশবাজি বা পটকা ধরনের কিছু ফুটানো হয়েছে বলে জানা গেছে। এতে কারও কোনো ক্ষতি হয়নি। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।  

বাংলাদেশ সময়: ০২৪৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-06 02:48:21