bangla news

‘দুর্নীতি-ক্যাসিনোবিরোধী অভিযানের লক্ষ্য বিএনপি-তারেক’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ২:২১:১২ পিএম
সংবাদ সম্মেলন। বাংলানিউজ

সংবাদ সম্মেলন। বাংলানিউজ

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা এতোদিন বলে আসছিলাম দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী তথাকথিত অভিযানের অন্যতম লক্ষ্য বিএনপি এবং তারেক রহমান। সেই থলের বিড়ালটা এবার বের করলো। আওয়ামী লীগ নিজেদের কালিমা অন্যের ঘাড়ে চাপিয়ে আত্মতৃপ্তি লাভ করতে চাচ্ছে।

বুধবার (২ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, একটি দৈনিকে সুনির্দিষ্ট সূত্র ও বিশ্বাসযাগ্য তথ্য ছাড়া তারেক রহমানের বিরুদ্ধে আষাঢ়ে গল্প ফেঁদে লিখছে-তিনি নাকি ক্যাসিনো বাণিজ্যের প্রাতিষ্ঠানিকীকরণ করেছেন। মন্ত্রী, আমলা এবং ব্যবসায়ীদের বাধ্যতামূলকভাবে নাকি সেখানে গিয়ে ক্যাসিনো খেলে হারতে হতো।

‘আসল কথা হলো-সরকার কথিত অভিযানের নামে মাঠে নেমে এখন না পারছে উঠে আসতে না পারছে রাঘব বোয়ালদের ধরতে। তাই এখন বিএনপি ও তারেক রহমানের ঘাড়ে দোষ চাপিয়ে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এখন তাদের সুর বদলে গেছে। ক্ষমতাসীনদের ঘরে ঘরে এখন টাকা গোনার মেশিন, সিন্দুক ভল্ট ভরা লুটপাটের অর্থ। বিদেশে লাখ লাখ কোটি টাকা পাচার করে দেশকে ফোকলা করে দিয়েছে। বেগম পল্লী, সুইস ব্যাংক, সেকেন্ড হোম সব তাদের। দুর্নীতিকে রাষ্ট্রীয়ভাবে প্রাতিষ্ঠানিকীকরণ করা হয়েছে।’

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমএইচ/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-02 14:21:12