ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

খেয়াল রাখতে হবে দলে যেন মীরজাফর, জঙ্গি না ঢোকে: সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৯ ৩:৪৮:৩৮ পিএম
বক্তব্য রাখছেন শেখ ফজলুল করিম সেলিম এমপি

বক্তব্য রাখছেন শেখ ফজলুল করিম সেলিম এমপি

গোপালগঞ্জ: কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে বিভাগ ওয়ারী নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে। কেন্দ্রীয় সম্মেলনের আগে জেলা-উপজেলা পর্যায়ে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করবেন। তখন যেন দলে কোনো মীরজাফর, যুদ্ধাপরাধী, জঙ্গি ও মাদক ব্যবসায়ী ঢুকে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগকে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালনের নির্দেশ দিয়ে তিনি বলেন, মাদকাসক্ত কোনো শিক্ষার্থী বা মাদকের সঙ্গে জড়িত কোনো শিক্ষার্থীকে সরকারি বঙ্গবন্ধু কলেজে ঢুকতে দেওয়া হবেনা।

নবাগত শিক্ষার্থী ও অন্যান্য শিক্ষার্থীদের উদ্দেশে মাদকের ভয়াবহতা ও ক্ষতিকারক দিক তুলে ধরে এবং সবাইকে নিয়মিত পড়াশোনা করে ভাল ফলাফল করার আহ্বান জানান।

অধ্যক্ষ প্রফেসর মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এরআগে, শেখ ফজলুল করিম সেলিম এমপি সরকারি বঙ্গবন্ধু কলেজে ২৯ কোটি ব্যয়ে নির্মিত ১০ তলা বিশিষ্ট একাডেমিক ভবন, ছয়তলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল ও ছয় তলা বিশিষ্ট শিক্ষক ডরমেটারি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ফলক উন্মোচন করেন। 

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-29 15:48:38