bangla news

অনুমতি না মিললেও মাদরাসা মাঠে সমাবেশের হুঁশিয়ারি মিনুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৮ ৭:২৯:২৯ পিএম
সংবাদ সম্মেলন।

সংবাদ সম্মেলন।

রাজশাহী: বিভাগীয় সমাবেশের জন্য বিএনপি রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠ ব্যবহারের অনুমতি শনিবারও (২৮ সেপ্টেম্বর) পায়নি। বাকি রয়েছে মাত্র একদিন। এমন অনিশ্চয়তার মধ্য দিয়েই রাজশাহীতে সমাবেশের প্রস্তুতি চলছে।

বিএনিপর জ্যেষ্ঠ নেতা মিজানুর রহমান মিনু বলেছেন, অনুমতি না মিললেও মাদরাসা মাঠেই সমাবেশ হবে। কোনো বাধাই বিএনপির সমাবেশ বন্ধ করতে পারবে না।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর মালোপাড়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে মিনু এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি বলেন, স্থানীয় প্রশাসন তাদের অসহযোগিতা করছে। ১২ সেপ্টেম্বর রাজশাহীর মাদরাসা মাঠে বিভাগীয় সমাবেশ করার জন্য পুলিশ কমিশনারের কাছে আবেদন করা হয়। কিন্তু প্রশাসন তাদের আবেদন নাকচ করে দেন। সেখান থেকে বলা হয়েছে, স্কুলে শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হবে মর্মে স্কুলের প্রধান শিক্ষক তাদের কাছে একটি আবেদন করেছেন। কিন্তু এটা সত্য নয় বলে সংবাদ সম্মেলনে দাবি করেন মিনু।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, মাদরাসা মাঠে অনুমতি না মেলার পর বিএনপির পক্ষ থেকে মহানগরীর মনিচত্বর, গণকপাড়া ও ফায়ার ব্রিগেড মোড়ে সমাবেশ করার জন্য আবেদন করা হয়েছে। তবে আজ সংবাদ সম্মেলন করার আগ পর্যন্ত প্রশাসন অনুমতি দেয়নি। হাতে আর মাত্র এক দিন সময় রয়েছে।

এ সময় মিনু আবারও হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অনুমতি না দিলেও মাদরাসা মাঠেই সমাবেশ করা হবে। কোনো বাধাই আমাদের সমাবেশ পণ্ড করতে পারবে না।

নেতাকর্মী ও সাধারণ মানুষ যেন সমাবেশে আসতে না পারেন সেজন্য যানবাহন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মিনু।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহিন শওকত, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এসএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-28 19:29:29