bangla news

আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৭ ৯:০৩:৩৪ পিএম
বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। ছবি: বাংলানিউজ

নরসিংদী: আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জন্য চিন্তা না করে দেশের জন্য চিন্তা করেন। দেশের মানুষের জন্য কাজ করেন। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নরসিংদীর মনোহরদী উপজেলার সল্লাবাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্ধন ছাত্র পরিষদের আয়োজনে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বর্তমান যুব সমাজকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাদের সব অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তারা যেন পথ হারিয়ে না যায়, সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। তাদের সংগঠনে যুক্ত করে সমাজের জন্য কাজ করতে হবে।

বন্ধন ছাত্র পরিষদের সভাপতি বোরহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাফিয়া আক্তার শিমু, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কমিশনার মাসুদ রানা, বন্ধন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাকিব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে জায়েদ বিন আমজাদকে সভাপতি ও তৌহিদুল ইসলাম নাদিমকে সাধারণ সম্পাদক করে বন্ধন ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা করেন শিল্পমন্ত্রী। এছাড়া বন্ধন ছাত্র পরিষদের লাইব্রেরির জন্য ৫০ হাজার টাকার অনুদান ঘোষণাও দেন মন্ত্রী।

এর আগে, সকালে রায়পুরা উপজেলার আদিয়াবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক ডিন ড. মনিরুজ্জামানের আদিয়াবাদ সাহিত্য ভবন ও ভাষাতত্ত্ব কেন্দ্র পরিদর্শন করেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-27 21:03:34