ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নাটোরে যুবদল নেতা সোহাগ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
নাটোরে যুবদল নেতা সোহাগ গ্রেফতার

নাটোর: নাটোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাতে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।  একই সময়ে বিএনপি অফিসের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র কাজী শাহ আলমকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

তাকেও জিজ্ঞাসাবাদ চলছে।

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নাটোরে আসাকে কেন্দ্র করে সরকারি দলের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিএনপি অফিসের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাটোরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবুল হাসনাত বাংলানিউজকে জানান, সোহাগকে গ্রেফতারি পরোয়ানা আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। আর কাজী শাহ আলমকে আওয়ামী লীগের কিছু কর্মী-সমর্থক ঘিরে রেখেছিল। সেখান থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে, তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার সম্পর্কে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।