ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শুরুতেই শর্ত ভেঙেছে বিএনপি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
শুরুতেই শর্ত ভেঙেছে বিএনপি! শর্ত ভেঙে বিএনপির মিছিল। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: কথা ছিল, আশপাশের এলাকা থেকে মিছিল সহকারে সমাবেশে প্রবেশ করা যাবে না। বিভাগীয় সমাবেশের অনুমতির নয়টি শর্তের একটি ছিল এটি। কিন্তু, শুরুতেই সেই শর্ত ভেঙেছে বিএনপি। নির্দেশনা মানেননি দলটির নেতা-কর্মীরা। মিছিল-শোডাউন করেই তারা যোগ দিচ্ছেন সমাবেশে। 

সূত্র জানায়, বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ময়মনসিংহের জেলা প্রশাসন নয়টি শর্তে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয়। কিন্তু, সমাবেশ শুরুর আগেই একাধিক শর্ত লঙ্ঘন করেছেন দলটির নেতা-কর্মীরা।

দেখা গেছে, নগরীর বিভিন্ন পয়েন্ট থেকে মিছিল-শোডাউন করে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে বিভিন্ন পয়েন্টে মোতায়েন থাকা পুলিশ সদস্যরা তাদের মিছিল করতে নিষেধ করে শান্তিপূর্ণভাবে চলার পরামর্শ দিচ্ছেন। কিন্তু, পুলিশি বাঁধা পার হতেই আবারও আগের অবস্থায় ফিরে যাচ্ছেন তারা।

সমাবেশে যোগ দিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইতোমধ্যে ময়মনসিংহে পৌঁছেছেন বলে জানিয়েছেন দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বাংলানিউজকে জানান, বিকেল ৩টা থেকে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হবে ও দলীয় মহাসচিব অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হবেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম সমাবেশে সভাপতিত্ব করবেন। এটি পরিচালনা করবেন দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

বাংলাদেশ সময় ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এমএএএম/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad