ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেওয়া: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৬ ২:২১:০৫ পিএম
ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানাচ্ছেন দলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানাচ্ছেন দলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

সিলেট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আমলেই টেন্ডারবাজি শুরু হয়েছিল। দুর্নীতি ও মাদক-সন্ত্রাসের রাজত্ব বিএনপি-ই কায়েম করেছে। এগুলোর বিরুদ্ধে তারা কোনো ধরনের পদক্ষেপ নেয়নি। বরং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। এজন্য বিএনপির উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান দলের সেতা-কর্মীরা। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিমানবন্দর থেকে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান ওবায়দুল কাদের। এরপর সাড়ে ১২টায় সেখান থেকে সার্কিট হাউজে যান তিনি।

দুই দিনের সিলেট সফরকালে এদিন বিকেল ৩টায় নগরের কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত আওয়ামী লীগের সাবেক জাতীয় নেতা মরহুম আ ন ম শফিকুল হকের স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেতুমন্ত্রী।

পরদিন শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় নগরের তোপখানায় সড়ক জনপথ জোন অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেবেন ওবায়দুল কাদের।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এনইউ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ সিলেট ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-26 14:21:05