ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সোনারগাঁও ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
সোনারগাঁও ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রুজু হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে মেহেদী হাসান নামে এক বালু ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত হাসান রাশেদ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকার মিলন মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২৩ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে হাসান রাশেদ ও তার সহযোগী মোস্তাফিজুর রহমান কাজল, সজিব, জামাল, সুমন, সানিসহ অজ্ঞাতপরিচয় দুই থেকে তিনজন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মুজিবুরের ছেলে বালু ব্যবসায়ী মেহেদী হাসানের বাড়িতে গিয়ে তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় মেহেদী হাসান চাঁদা দিতে অস্বীকার করলে হাসান রাশেদ ও তার সহযোগীরা তাকে মারধর করেন।

তখন মেহেদীর চিৎকার শুনে তার চাচি সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করেন আসামিরা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।