bangla news

ক্যাসিনোতে জড়িতরা অনুপ্রবেশকারী: এইচ টি ইমাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৪ ৩:১৭:৩১ পিএম
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

রাজশাহী: চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে যে সাতজনের নাম এসেছে তাদের ছয়জনই অনুপ্রবেশকারী বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

তিনি বলেন, আওয়ামী লীগ স্বচ্ছ ও পরিচ্ছন্ন দল। দায়ীরা আওয়ামী লীগের নয়। তারা বিএনপি নেতা মির্জা আব্বাস ও সাদেক হোসেন খোকার সৃষ্টি।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে রাজশাহী সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, জি কে শামীম ক্যাসিনো থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে প্রতি মাসে এক কোটি টাকা দিতেন। ক্যাসিনো কালচার শুরু করা বিএনপি নেতারাও মাসোহারা পেতেন।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ঘটনা অনভিপ্রেত। হামলার ঘটনার জন্য ছাত্রদলের অভ্যন্তরীণ বিরোধ দায়ী কী-না সেটিও খতিয়ে দেখা প্রয়োজন।

এরপর আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব রাজশাহী শিল্পকলা একাডেমিতে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক কর্মশালায় যোগ দেন। 

কর্মশালায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এসএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-24 15:17:31