ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরদীতে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ঈশ্বরদীতে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

ঈশ্বরদী: সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুর রহমান সরদারকে (২৩) বহিষ্কার করেছে উপজেলা ছাত্রলীগ। 

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সংগঠনের নীতি আদর্শ পরিপন্থি এবং সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে এক জরুরি সভায় বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি ও সাধারণ সম্পাদক সুমন দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

 

তার আগে রোববার দুপুরে সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া বাজার এলাকা থেকে ইয়াবাসহ নাঈমুর রহমান সরদারকে আটক করে পুলিশ।   

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি বাংলানিউজকে জানান, সংগঠনের নীতি আদর্শ-পরিপন্থি এবং সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে পদ থেকে এক জরুরি সভায় তাকে বহিষ্কার করা হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সে সংগঠনের কোনো কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে না।      

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আড়ামবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তার নিজস্ব মোটরসাইকেলের সিটকাভারের ভেতর থেকে ৭ পিস ইয়াবা পাওয়া যায়। সন্ধ্যায় এ ব্যাপারে একটি মাদক আইনে মামলা নথিভুক্ত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।
      
বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯ 
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad