bangla news

টুঙ্গিপাড়ায় পরিণত হচ্ছে খালেদার ফুলগাজী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৯:৩১:৫৮ পিএম
বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ নাসিম। ছবি: বাংলানিউজ

ফেনী: বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারের কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এলাকা ফেনীর ফুলগাজী ধীরে ধীরে টুঙ্গিপাড়ায় পরিণত হচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ নাসিম।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে ফেনীর ফুলগাজী পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আলাউদ্দিন আহমেদ নাসিম বলেন, খালেদা জিয়াকে ফেনীর ফুলগাজীর মেয়ে বলা হলেও তিনি এ এলাকাকে নিজের এলাকা হিসেবে গণ্য করেননি। খালেদা ইচ্ছে করলে এ জনপদে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করতে পারতেন। কিন্তু করেননি। এ কারণে ফুলগাজীর মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আর বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারের কারণে এ জনপদের মানুষ আওয়ামী লীগের পতাকাতলে এসেছেন। খালেদার ফুলগাজী ধীরে ধীরে (গোপালগঞ্জের) টুঙ্গিপাড়ায় পরিণত হচ্ছে।

তিনি আরও বলেন, ৮৫০ কোটি টাকা ব্যয়ে মহুরী-কহুয়া বন্যানিয়ন্ত্রণ প্রকল্প একনেকে অনুমোদন হতে চলেছে। আগামী ৬ মাসের মধ্যে কাজ শুরু হবে।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

তিনি নেতাদের উদ্দেশ্যে বলেন, ক্ষমতা যত বেশি থাকবে, তত বিনয়ী হবেন। নেতারা তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপিত হাফেজ আহম্মদ, প্রিয় রঞ্জন দত্ত, খায়রুল বাশার তপন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগ নেতা ও ফেনী পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহার।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে সাবেক কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলীম মজুমদারকে ফুলগাজী আওয়ামী লীগের সভাপতি ও সাংগঠনিক সম্পাদক হারুন মজুমদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএইচডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 21:31:58