bangla news

চাঁদাবাজির অভিযোগে নাটোরে মহিলা আ’লীগ নেত্রী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৭:২১:৩১ পিএম
শামীম আরা শিল্পি

শামীম আরা শিল্পি

নাটোর: নৈতিক স্খলন, চাঁদাবাজি, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পিকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সংগঠনটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযুক্ত শামীম আরা শিল্পি ক্ষমতার দাপটে শহরের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি, অর্থ ধার নিয়ে ফেরত না দেওয়া, চাকুরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, নিকট আত্মীয়দের থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, দলীয় কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, আপত্তিকর কথাবার্তাসহ নানাপ্রকার মানহানিকর কাজে লিপ্ত ছিলেন।

এ নিয়ে সংগঠন ও দলের পক্ষ থেকে তাকে সতর্ক করার পরও তিনি আরও বেপরোয়া হয়ে ওঠেন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে স্থায়ী বহিষ্কার করা হয়। ভবিষ্যতে তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখতেও মহিলা আওয়ামী লীগের কর্মীবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 19:21:31