bangla news

ঢাকায় দুদুর মামলার আদেশের তারিখ পেছালো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৫:০১:৩৬ পিএম
শামসুজ্জামান দুদু

শামসুজ্জামান দুদু

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে হত্যাচেষ্টা ও হত্যার হুম‌কির অ‌ভিযো‌গে বিএন‌পির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে করা মামলার আবেদনের আদেশের তারিখ ফের পিছিয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) ঢাকার মহানগর হাকিম বাকী বিল্লাহ আদেশের জন্য আগামী ৭ অক্টোবর নতুন এ তারিখ নির্ধারণ করেন। মামলার আইনজীবী অ্যাডভোকেট ফিরোজুর রহমান মন্টু বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্প‌তিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে যুবলী‌গের কেন্দ্রীয় ক‌মি‌টির যুগ্ম সাধারণ সম্পাদক ম‌হিউ‌দ্দিন আহ‌মেদ ম‌হি বাদী হয়ে একই আদাল‌তে মামলার আবেদনটি করেন। ওইদিন বিকেলেই মামলাটির বিষয়ে আদেশ দেওয়ার কথা ছিল। পরে আদেশের তারিখ পিছিয়ে রোববার নির্ধারণ করা হয়। রোববার আরেক দফা পিছিয়ে আগামী ৭ অক্টোবর আবেদনটির বিষয়ে আদেশের জন্য দিন নির্ধারণ করা হলো।  

মামলার আবেদনের বিষয়ে বৃহস্পতিবার আইনজীবী ফি‌রোজুর রহমান মন্টু বাংলানিউজকে ব‌লেছিলেন, টেলিভিশন চ্যানেল ‌ডি‌বি‌সির টকশো‌তে শামসুজ্জামান দুদু ব‌লে‌ছেন, ‘শেখ মু‌জিব যেভা‌বে বিদায় নিয়ে‌ছেন, শেখ হা‌সিনা‌কেও সেভা‌বেই বিদায় নি‌তে হ‌বে’। এই বক্ত‌ব্যের মাধ্য‌মে দুদু প্রধানমন্ত্রী‌কে হত্যার হুম‌কি দি‌য়ে‌ছেন। প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করা হ‌য়ে‌ছে। এই বক্তব্যও হত্যা‌চেষ্টার শা‌মিল। তাই আমরা দণ্ড‌বি‌ধির ৩০৭ ও ৫০৬ ধারায় মামলার আবেদন ক‌রে‌ছি।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 17:01:36