ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

খালেদার মুক্তি দাবিতে সিলেট মহিলা দলের মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৩:৩৬:১২ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

সিলেট: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট নগরীর সুরমা পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবীর শেপীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমেনা বেগম রুমির পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল বলেন, সরকার গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। সবচেয়ে বেশি ক্ষতি করা হয়েছে বিচারবিভাগের। এখন বিচারবিভাগের কোনো স্বাধীনতা নেই।

তিনি বলেন, এই অনির্বাচিত-জনবিচ্ছিন্ন সরকার বিচারবিভাগকে ব্যবহার করে এ দেশের রাজনৈতিক কর্মীদের ওপর নিপীড়ন-নির্যাতন চালাচ্ছে। একইভাবে বিএনপির চেয়ারপারসনকে কারাগারে রেখেছে। তিনি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবি জানান।

মানবন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল মুর্শেদ, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, জেলা মহিলা দলের সহ সভানেত্রী মনিজা বেগম, ত্রাণ বিষয়ক সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক তাহসিন শারমিন তামান্না, ফাহিমা আহাদ কুমকুম, প্রচার সম্পাদিকা মিলি বেগম, যুগ্ম সম্পাদিকা আম্বিয়া বেগম, রুজি মতিন।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদিকা ইকবাল ফেরদৌসি, নারী বিষয়ক সম্পাদিকা রিটা বেগম, ছাত্রদল নেতা দুলাল রেজা, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, যুবদল নেতা জইনুদ্দিন, ছাত্রদল নেতা ইমরান আলী, মহিলা দলের সদস্য রুবিনা আহাদ, বিনা রানী, রাখী মোদক, নাজমা বেগম ডলি, বেবি, ইশিতা, মুন্নি, চামেলী, নুরুন্নাহার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 15:36:12