bangla news

আ’লীগ সরকার দেশ ও শিক্ষার উন্নয়নে কাজ করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৯:২৫:১৩ পিএম
দীপংকর তালুকদার

দীপংকর তালুকদার

রাঙামাটি: রাঙামাটির সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশ ও শিক্ষার উন্নয়নে কাজ করেছে। দারিদ্রমুক্ত দেশ গড়তে সরকার শিক্ষার উপর সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তিন কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মিত চারতলা বিশিষ্ট রাঙামাটির ‘শহীদ আব্দুল আলী একাডেমি স্কুল অ্যান্ড কলেজে’র একাডেমিক ভবন-২ এর উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, একটা জাতিকে সুস্থভাবে গড়ে তুলতে হলে শিশুকাল থেকেই শিক্ষা দিয়ে তার ভিত্তিটাকে মজবুত করে গড়ে দিতে হবে। সেই লক্ষে সরকার বিনামূল্যে বই বিতরণ, শিক্ষাবৃত্তি, অবকাঠামো নির্মাণ, স্কুল জাতীয়করণসহ বেশ কিছু পদক্ষেপ নিয়েছে এবং বাস্তবায়ন করছে।

শহীদ আব্দুল আলী একাডেমি স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মুছা মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম।

স্বাগত বক্তব্য দেন শহীদ আব্দুল আলী একাডেমি স্কুল অ্যান্ড কলেজর প্রধান শিক্ষক নজরুল ইসলাম চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 21:25:13