bangla news

দেশের সার্বিক উন্নয়নে সরকার নিরলস কাজ করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৭:০৬:৩৯ পিএম
বক্তব্য রাখছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: যোগাযোগ ব্যবস্থাসহ দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, যোগাযোগ ব্যবস্থার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে সারা দেশের সঙ্গে যোগাযোগের মেলবন্ধন সৃষ্টি করছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সন্ধ্যা নদীতে স্বরূপকাঠি-ইন্দ্রেরহাট ফেরি সার্ভিস উদ্ধোধন উপলক্ষে শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে স্বরূপকাঠি ফেরিঘাট চত্বরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

গণপূর্তমন্ত্রী বলেন, একজন সেবক হিসেবে পিরোজপুর জেলাকে মডেল জেলা হিসেবে গড়তে চাই। রাজনৈতিক ও দলীয় মতের পার্থক্য থাকতে পারে, কিন্তু উন্নয়নের স্বার্থে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

দলে কোনো সন্ত্রাস, দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের ঠাঁই নেই উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা কোনো ক্যাডার চাই না। রাজনীতি কোনো ব্যবসা নয়। দল করবেন দলীয় সিদ্ধান্ত মানবেন না, তা হবে না। সিদ্ধান্ত মেনে দলীয় কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত করতে হবে।

স্বরূপকাঠি উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবুর সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পিরোজপুরের সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম ফুয়াদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর জেলা প্রশাসক (ডিসি) আবু আলী সাজ্জাদ হোসেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, সাবেক সচিব এম শামসুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান ফুলু, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, যুগ্ম-সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুইদুল ইসলাম, পৌর মেয়র গোলাম কবির প্রমুখ।

এর আগে, উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের কুহুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও পরে পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি বিএম কলেজের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 19:06:39