ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

থলের বিড়াল বের হতে শুরু করেছে: মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১:৫৩:২২ পিএম
মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। ছবি: জি এম মুজিবুর

মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সামান্য যুবলীগের পরিচয়ধারী একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব-বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে। এখন থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরও বের হবে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ সব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী ওলামা দল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছা মতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

তিনি বলেন, তাদের সংগঠনের নেতারা ক্যাসিনো আরঅপকর্ম নিয়ে ব্যস্ত সময় পার করেন। পত্রিকায় দেখলাম সামান্য একজন যুবলীগ নেতার কাছে ২০০ কোটি টাকার এফডিআর, ডলার, নগদ অর্থ। তারা আবার ক্যাসিনো খেলায় নগ্ন থাকেন। আরেক নেতাকে দেখলাম মদ-ক্যাসিনো-অস্ত্র আর নারী নিয়ে আড্ডাবাজি করতো, তাকে আইন-শৃংখলাকারী বাহিনী গ্রেফতার করেছে। ধীরে ধীরে থলের বিড়াল বের হতে শুরু করেছে আরও বের হবে। রাঘব-বোয়ালরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেফতার করা হলে আরও অনেক কিছু পাওয়া যাবে।

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বেআয়োজিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
ইএআর/আরআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 13:53:22