ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

‘ক্ষমতা ও দলকে ব্যবহার করে কেউ যেন কুকর্ম করতে না পারে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
‘ক্ষমতা ও দলকে ব্যবহার করে কেউ যেন কুকর্ম করতে না পারে’ বক্তব্য রাখছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও জাসদের (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, কেউ যাতে ক্ষমতা ও দলকে ব্যবহার করে কোনো ধরনের কুকর্ম-অপকর্ম করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ফেনী জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে ফেনী জেলা জাসদের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী।

 

শিরীন আখতার বলেন, ক্ষমতার অপব্যবহার ও দখলবাজের লড়াই চলছে। কেউ ক্ষমতাকে ব্যবহার করে, দলকে ব্যবহার করে কোনো ধরনের কুকর্ম, অপকর্ম করতে না পারে সে লক্ষ্যে আমরা আগামী ২৪ সেপ্টেম্বর জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেবো।

জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদারের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আন্জু, সদস্য শাহীন আখতার পারভীন, পরশুরাম উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন, ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি আবুল খায়ের মেম্বার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।