bangla news

জি কে শামীম আমার লোক হলে যুবলীগে গেল কীভাবে: আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ৯:৫৪:৫৯ পিএম
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও (ডানে) জি কে শামীমকে আটক করে নিয়ে যাচ্ছেন র‌্যাব সদস্যরা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও (ডানে) জি কে শামীমকে আটক করে নিয়ে যাচ্ছেন র‌্যাব সদস্যরা।

ঢাকা: বিপুল পরিমাণ অস্ত্র, মাদক ও অর্থসহ আটক যুবলীগ নেতা পরিচয়ধারী এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে কিছু সংবাদমাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের লোক বলে উল্লেখ করা হলেও তা সত্য নয় বলে দাবি করেছেন আব্বাস।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে নিজের কার্যালয় থেকে জি কে শামীম আটক হওয়ার পর যোগাযোগ করা হলে আব্বাস এ দাবি করেন।

মির্জা আব্বাস বাংলানিউজকে বলেন, আমি জি কে শামীমকে চিনি না। আর তিনি যদি আমার লোক হতেন, তাহলে এতদিন তাকে ধরা হয়নি কেন। তিনি যুবলীগে গেলেন কীভাবে। তাহলে যারা আওয়ামী লীগ ও যুবলীগ করে সবাই আমার লোক! তাদের সবাইকে ধরতে বলেন।

শামীম শাহজাহানপুর এলাকার টোকাই ছিলেন জানিয়ে ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস বলেন, এসব টোকাইদের সঙ্গে মির্জা আব্বাস পরিবারের লোকজনের কখনোই যোগাযোগ রাখেনি বা কথা হয়নি। আর এরা কখনো আমাদের বাড়িতেও প্রবেশ করতে পারেনি। এদের কীভাবে চিনবো?

‘ক্যাসিনো বিএনপির সৃষ্টি’ বলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অভিযোগের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্বাস বলেন, ক্যাসিনো বিএনপির সৃষ্টি নয়। বরং আমি যখন মেয়র ছিলাম তখন ঢাকা শহরের সব জুয়ার আসর বন্ধ করে দিয়েছিলাম। সুতরাং ওবায়দুল কাদের যেটা বলেছেন সেটা সঠিক নয়।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক পরিচয়ধারী জি কে শামীমকে শুক্রবার তার গুলশানের নিকেতনের কার্যালয় থেকে বিপুল অস্ত্র-মাদক ও টাকাসহ আটক করা হয়।

কিছু সংবাদমাধ্যমে জি কে শামীমকে যুবলীগের ও নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতা পরিচয় দিয়ে জানানো হয়, তিনি একসময় মির্জা আব্বাসের লোক ছিলেন এবং যুবদল করতেন। যুবদল থেকে পরে যুবলীগে ঢোকেন জি কে শামীম।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএইচ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-20 21:54:59