ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

ছাত্রদলের কাউন্সিল-ভোটের দু’দিন পর ফখরুলের অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
ছাত্রদলের কাউন্সিল-ভোটের দু’দিন পর ফখরুলের অভিনন্দন

ঢাকা: বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল ও ভোট অনুষ্ঠিত হয় ১৮ সেপ্টেম্বর। একই দিন ভোররাতে ঘোষণা করা হয় ফলাফল। তার দু’দিন বাদে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানালেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সংবাদমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় মির্জা ফখরুল বলেন, গত বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলে ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  তাদের উদ্দেশ্যে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব আরও বলেন, নব নির্বাচিত এ দুই ছাত্রনেতা শিক্ষাঙ্গনে বিদ্যমান নৈরাজ্য দূর করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি। একই সঙ্গে দেশের ছাত্র সমাজের অতীত গৌরবের ধারায় দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতেও তারা যুগান্তকারী ভূমিকা পালন করবে বলেও দৃঢ় বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।