ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ জাবি ছাত্রলীগের

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ জাবি ছাত্রলীগের শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ, ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ করা হয়। এ সময় শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে একটি বিক্ষোভ-মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনে শামসুজ্জামান দুদুকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘প্রকাশ্যে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন শামসুজ্জামান দুদু। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তাকে যেখানেই পাওয়া যাবে সেখানেই অবাঞ্ছিত করা হবে। ’

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।