bangla news

শামসুজ্জামান দুদুর বক্তব্য ষড়যন্ত্রমূলক: মহিলা লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ১০:২৬:০৯ পিএম
আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বক্তব্য ষড়যন্ত্রমূলক বলে মনে করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ। এজন্য দুদুর শাস্তি দাবি করেছে সংগঠনাটি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল সংগঠনের পক্ষে এক বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি একটি টেলিভিশনে অনুষ্ঠিত এক টকশোতে বিএনপি ভাইস চেয়ারম্যান শামুসুজ্জামান দুদু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ কটুক্তি করেছেন।

শামসুজ্জামান দুদুর এমন ধৃষ্টতাপূর্ণ ও ষড়যন্ত্রমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ যুব মহিলা লীগ।

আমরা মনে করি, শামসুজ্জামান দুদু কর্তৃক ‘১৫ আগস্টের মাধ্যমে যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, সেভাবে শেখ হাসিনাকেও বিদায় নিতে হবে’ এমন ন্যক্কারজনক বক্তব্য নিছক কথার কথা নয়, এর পেছনে রয়েছে গভীর ষড়যন্ত্র। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের সংঘটিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকাণ্ডে মধ্য দিয়ে বাংলাদেশে মুক্তিযুদ্ধবিরোধী পাকিস্তানি ভাবধারার যে রাজনীতি শুরু হয়েছিল শামসুজ্জামান দুদুরা আজও সেই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

আমরা শামসুজ্জামান দুদুর এমন ধৃষ্টতাপূর্ণ বক্তব্যকে তার ব্যক্তিগত অভিমত মনে করি না। এটা বিএনপির রাজনৈতিক অবস্থান। বিএনপি নেতাদের এ ধরনের সংঘবদ্ধ অপচেষ্টা অতীতেও দেশবাসী প্রত্যক্ষ করেছে।   

যুব মহিলা লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের জন্য শামসুজ্জামান দুদুর শাস্তি দাবি করছে। একইসঙ্গে শামসুজ্জামান দুদুকে তার বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাওয়ার জন্য আল্টিমেটাম দিচ্ছে।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এসকে/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 22:26:09