bangla news

বিএনপির দুদুর কুশপুতুল দাহ ঢাবি শাখা ছাত্রলীগের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ৬:২৭:২৮ পিএম
বিএনপির দুদুর কুশপুতুল দাহ, ছবি: বাংলানিউজ

বিএনপির দুদুর কুশপুতুল দাহ, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুতুল দাহ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এ কর্মসূচি পালন করা হয়।

এর আগে একটি বিক্ষোভ মিছিল মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সমোবেশে মিলিত হয়। এতে নেতৃত্ব দেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সমাবেশে আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ যতদিন আছে, আমাদের নেত্রীর গায়ে কেউ টোকাও দিতে পারবে না। টকশোতে বড় বড় কথা না বলে রাজপথে এসে মোকাবিলা করুন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আমরা দুদুকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষণা করছি। তার নামে ফৌজদারি মামলা করা হবে। এরই মধ্যে মামলার প্রক্রিয়া শুরু হয়েছে।

সনজিত চন্দ্র দাস বলেন, শামসুজ্জামান দুদু যে দুঃসাহস দেখিয়েছে। আমরা কোথাও তার ছায়া দেখতে পেলেও এর জবাব দেব। প্রধানমন্ত্রীকে নিয়ে যদি কোনো চক্রান্ত হয় সারাদেশ তোলপাড় করে দেব।

সাদ্দাম হোসেন বলেন, ১৫ আগস্ট নিয়ে যদি আর কোনো কটূক্তি করা হয় এবং প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি আসে, তাহলে আমাদের বিক্ষোভ মিছিল মধুর ক্যান্টিন থেকে রাজু ভাস্কর্যে থেমে থাকবে না। আমরা তাদের নয়াপল্টন অফিস ঘেরাও করে দাঁতভাঙা জবাব দেব।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এসকেবি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 18:27:28