bangla news

জাপার সাংগঠনিক আট বিভাগীয় সমন্বয়কারী টিম গঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ৫:০৪:১৯ পিএম
জাতীয় পার্টির লোগো

জাতীয় পার্টির লোগো

ঢাকা: ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড আরও বেগবান করার সুপারিশ প্রণয়নের জন্য সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) এই টিম গঠন করা হয়।

কমিটির সঙ্গে সার্বক্ষণিক সমন্বয়, কর্মকাণ্ডের অগ্রগতি, পর্যালোচনা ও মূল্যায়নের জন্য ১০ সদস্য বিশিষ্ট একটি কমিটি জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের অনুমোদন দিয়েছেন।

এই কমিটি আট বিভাগের সাংগঠনিক টিমের নেতাদের সঙ্গে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে সাংগঠনিক কর্মকাণ্ডের মূল্যায়ন ও অগ্রগতি পর্যালোচনা করে ধারাবাহিকভাবে রিপোর্ট পেশ এবং সুপারিশমালা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ দেন।

জাতীয় পার্টির সাংগঠনিক আট বিভাগীয় সমন্বয়কারী টিমের তালিকা:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক ও মো. আবুল কাশেমকে সদস্য সচিব করে ১০ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. হাফিজ উদ্দিন, সাফউদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল রাজু, আহসান আদেলুর রহমান আদেল, সাংগঠনিক সম্পাদক মো. শাহ-ই আজম, মোবারক হোসেন আজাদ ও দফতর সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়া দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটিতে প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলাসহ চারজনকে কো-আপ্ট করেছেন। সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, আব্দুস সাত্তার, উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এসএমএকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-19 17:04:19