bangla news

জাপার রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের সভা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ৫:০০:১২ পিএম
জাপা

জাপা

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বনানীস্থ চেয়ারম্যানের কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু প্রায়ত হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সভায় আগামী শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজশাহী বিভাগের অন্তর্গত, রাজশাহী জেলা, রাজশাহী মহানগর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাটের জেলার সভাপতি/সাধারণ সম্পাদক নেতাদের সঙ্গে সাংগঠনিক কর্মকাণ্ডের অগ্রগতি, আলাপ-আলোচনা করে জেলা সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় টিমের সদস্য সচিব ও জাপার প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকার, ভাইস চেয়ারম্যান সরদার শাহজাহান, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর ও প্রাদেশিক সম্পাদক এবং সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এসএমএকে/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 17:00:12