ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিএনপি নেতা এনামুল গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ময়মনসিংহে বিএনপি নেতা এনামুল গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহে বিএনপি নেতা এনামুল হক আকন্দ লিটনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নগরের নতুন বাজারে অবস্থিত দক্ষিণ জেলা বিএনপির কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

লিটন আকন্দ দক্ষিণ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এবং দক্ষিণ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

এছাড়া তিনি কেন্দ্রীয় যুবদলের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বাংলানিউজকে জানান, সাত মামলায় লিটন আকন্দের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ওইসব মামলার ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ জানান, খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী ২৬ সেপ্টেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ রয়েছে। সমাবেশ সফল করার লক্ষ্যে বিভাগীয় প্রস্তুতি সভার মাত্র কয়েকঘণ্টা আগে বিএনপি নেতা লিটন আকন্দকে গ্রেফতার করা হয়েছে। মূলত সমাবেশকে বাঁধাগ্রস্ত করতেই সরকারের ষড়যন্ত্র করে তাকে গ্রেফতার করিয়েছে।  

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, সমাবেশের আগে গ্রেফতার ষড়যন্ত্রমূলক। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে রাজনৈতিক হয়রানি বন্ধের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।