ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

টাকা ভাগের কথা স্বীকার করায় ছাত্রনেতাকে হুমকির অভিযোগ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
টাকা ভাগের কথা স্বীকার করায় ছাত্রনেতাকে হুমকির অভিযোগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অধিকতর উন্নয়ন প্রকল্পের টাকা ভাগ-বাঁটোয়ারার কথা স্বীকার করায় একাধিক মাধ্যম থেকে ‍হুমকির শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন জাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ তার গ্রুপের শীর্ষ নেতারা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের অতিথি কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

সংবাদ সম্মেলনে সাদ্দাম বলেন, ‘গত ৯ আগস্ট উপাচার্যের বাসায় টাকা ভাগ-বাঁটোয়ারার আলোচনার তথ্য আমি গণমাধ্যমে দিয়েছি।

এর কারণে আমি নানারকম হুমকির মুখে পড়েছি। গত কয়েকদিন আগে আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। আজ (মঙ্গলবার) বিকেল থেকে আমার মোবাইল থেকে কারো সঙ্গে যোগাযোগ করতে পারছি না। এছাড়া আমার ফোনসহ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নিয়ামুল হোসেন তাজ, সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লার ফোনের সংযোগও বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ’

তিনি আরও বলেন, ‘অপরিচিত বিভিন্ন নাম্বার থেকে কল করে বিশ্ববিদ্যালয় ছাড়তে বলা হচ্ছে। তার কারণ হিসেবে বলা হচ্ছে, আমি নাকি বিশ্ববিদ্যালয় ও সরকারবিরোধী তথ্য ফাঁস করেছি। ’

এর আগে গত ১৫ সেপ্টেম্বর জাবির অধিকতর উন্নয়ন প্রকল্পের টাকা দুর্নীতির ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ও জাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন ও সহ-সভাপতি হামজা রহমান অন্তরের ফোনালাপ ফাঁস হয়। সেখানে এই দুর্নীতির সঙ্গে উপাচার্যের পুত্র, স্বামী, ব্যক্তিগত সচিব ও প্রকল্প পরিচালকের সংশ্লিষ্টতা দেখানো হয়। ৬ মিনিট ১১ সেকেন্ডের ওই অডিওতে কীভাবে কারা কত টাকা পেয়েছে সেটাও উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।