bangla news

‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ১০:১২:২৬ পিএম
বক্তব্য দিচ্ছেন আলাউদ্দিন চৌধুরী নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য দিচ্ছেন আলাউদ্দিন চৌধুরী নাসিম। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী নাসিম বলেছেন, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে বাদ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিগন্যাল দিয়েছেন যে, অনিয়ম দুর্নীতি ও শৃঙ্খলা ভঙ্গের শাস্তি কী হতে পারে। এটা সবার জন্য একটা বার্তা। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
আলাউদ্দিন নাসিম বলেন, শেখ হাসিনার ইমেজের ওপরই টিকে আছে আওয়ামী লীগ। সংগঠনকে জোরালো করার ব্যাপারে অন্য যেকোনো সময়ের চেয়ে শেখ হাসিনা এখন দৃঢ় প্রতিজ্ঞ। শৃঙ্খলার বাইরে গেলে কী হতে পারে ছাত্রলীগের মাধ্যমে সেই সিগন্যাল দিয়েছেন তিনি।
 
সম্মেলনে উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ফেনী আওয়ামী লীগের নেতা-কর্মীরা যেকোনো সিদ্ধান্ত মাথা পেতে নেন। সবাই বঙ্গবন্ধুর আদর্শের লোক, আর কারো লোক নয়।  

সন্ধ্যায় সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে কামাল উদ্দিন মজুমদারকে সভাপতি ও নিজাম উদ্দিন মজুমদার সাজেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

২০১২ সালের পর এ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন-ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। আর উদ্বোধনী বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম। আর সম্মেলন প্রস্তুতি আহ্বায়ক নিজাম উদ্দিন মজুমদার সাজেল স্বাগত বক্তব্য দেন। 

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি এনামুল করিম মজুমদার বাদলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নইম উদ্দিন আহমদ চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার তপন, অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফরিদ হাজারী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এসএইচডি/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 22:12:26