ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

দুর্নীতির বিরুদ্ধে পদক্ষেপে ছাত্রলীগ অস্তিত্ব সংকটে পড়বে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ৯:০৩:১১ পিএম
বক্তব্য রাখছেন মঞ্জুরুল আহসান খান

বক্তব্য রাখছেন মঞ্জুরুল আহসান খান

ঢাকা: দুর্নীতির বিরুদ্ধে সঠিক ও কঠিন পদক্ষেপ নিলে ছাত্রলীগ অস্তিত্ব সংকটে পড়বে বলে মন্তব্য করেছেন শ্রমিক নেতা এবং কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি কমরেড মঞ্জুরুল আহসান খান।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় ৫৭তম শিক্ষা দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন আয়োজিত বিভাগীয় ছাত্র সমাবেশে তিনি এ মন্তব্য করেন।  

মঞ্জুরুল আহসান খান বলেন, শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে অ্যাকশনে নামলে এই দেশে ছাত্রলীগ নামে কোনো সংগঠন থাকবে না। অন্যদিকে শেখ হাসিনা যদি দুর্নীতিবাজ, লুটপাটকারী, নিপীড়ক ছাত্রলীগকে বিলুপ্ত না করেন তাহলে শেখ হাসিনা বিলুপ্ত হতে পারেন।

সমাবেশে ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বেসরকারি বিশ্ববিদ্যালয়, মানিকগঞ্জ, গাজীপুর, নারায়ণগঞ্জ ও ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা অংশ নেন।  

সমাবেশে আরও উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক অনিক রায়। 

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ও ঢাকা বিভাগীয় সমন্বয়ক মো. ফয়েজ উল্লাহ সমাবেশে সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর সভাপতি জহর লাল রায়। সমাবেশ শেষে ছাত্র ইউনিয়ন নেতাকর্মীরা মিছিল করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। 

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
আরকেআর/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 21:03:11