bangla news

ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৩:০৮:১১ পিএম
বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় শ্রমিক পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, অধিকার ও দাবি আদায়ে সংগঠনের শক্তি বাড়ানোর কোনো বিকল্প নেই। এক্ষেত্রে ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে। 

দলকে শক্তিশালী করতে জাতীয় শ্রমিক পার্টির নেতাদের প্রতি আহবান জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, দলকে আরও শক্তিশালী করুন। জাপাই বাংলাদেশে একমাত্র শ্রমিকবান্ধব রাজনৈতিক শক্তি।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ও জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিপনের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাপার প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান ও সংগঠনের সহ-সভাপতি ফজলে এলাহী সোহাগ। 

এসময় উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. হেলাল উদ্দিন, মঞ্জুরুল হক, এম এ রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, ফজলুল হক, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এসএমএকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 15:08:11