ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আদর্শ পরিপন্থি কোনো ‘গর্হিত অপরাধ’ করিনি: রাব্বানী

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
আদর্শ পরিপন্থি কোনো ‘গর্হিত অপরাধ’ করিনি: রাব্বানী

ঢাকা: সংগঠনের কোনো নীতি ও আদর্শ পরিপন্থি কাজ করেননি বলে দাবি করেছেন চাঁদা দাবিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ হারানো গোলাম রাব্বানী। 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সোমবার (১৬ সেপ্টেম্বর) এক স্ট্যাটাসে তিনি এ দাবি করেন।  

গোলাম রাব্বানী ফেসবুক টাইমলাইনে লিখেছেন, ‘মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী।

প্রিয় অগ্রজ ও অনুজ, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী। ’

পড়ুন>>ডাকসুর পদেও থাকতে পারেন না রাব্বানী: ছাত্র ইউনিয়ন

‘‘মানুষ মাত্রই ভুল হয়। আমিও ভুলত্রুটির উর্ধ্বে নই। তবে বুকে হাত দিয়ে বলতে পারি, স্বেচ্ছায়-স্বজ্ঞানে আবেগ-ভালোবাসার এই প্রাণের সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী 'গর্হিত কোন অপরাধ' করিনি। আনীত অভিযোগের কতটা ষড়যন্ত্রমূলক আর অতিরঞ্জিত, সময় ঠিক বলে দেবে। ’’

তিনি লেখেন, ‘প্রাণপ্রিয় আপা, আপনি আদর্শিক পিতা বঙ্গবন্ধু মুজিবের সুযোগ্য তনায়া, ১৮ কোটি মানুষের আশার বাঁতিঘর। আপনার দিগন্ত বিস্তৃত স্নেহের আঁচল, এক কোণে যেন ঠাঁই পাই। আপনার ক্ষমা এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বাকিটা জীবন চলতে চাই। ’

এর আগে শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রাব্বানীকে পদত্যাগের নির্দেশ দেন।  

তাদের স্থলে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ছাত্রলীগের সহ-সভাপতি আল নাহিয়ান জয় এবং প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক  লেখট ভট্টাচার্য।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।