bangla news

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আরও বেশি: দুদু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ২:৪২:৫২ এএম
নারায়ণগঞ্জে কৃষক দলের সম্মেলন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জে কৃষক দলের সম্মেলন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ছাত্রলীগের শোভন-রাব্বানীর মতো প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পদত্যাগ জরুরি বলে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, তার বিরুদ্ধে আরও বেশি অভিযোগ রয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জে জাতীয়বাদী কৃষক দল নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

শামসুজ্জামান দুদু বলেন, শেখ হাসিনা দুর্নীতির কারণে, মাদকাসক্তির কারণে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে দল থেকে বহিষ্কার করেছেন। কিন্তু, আপনার বিরুদ্ধে তো আরও বেশি অভিযোগ রয়েছে। 

তিনি বলেন, শেয়ার বাজারের ৯৬ হাজার কোটি টাকা, গত তিন মাসে ২৮ হাজার কোটি টাকা, সেন্ট্রাল ব্যাংক, জনতা ব্যাংক, সোনালী ব্যাংক- বলে শেষ করা যাবে না। সব ব্যাংকেই টাকা চুরি হয়েছে। আপনার অর্থমন্ত্রী সাহেব পার্লামেন্টে বলেছিলেন, শেয়ার বাজারে যাদের নাম এসেছে, তাদের নাম বলা যাবে না। তারা বড় বড় লোক। 

বিএনপি নেতা বলেন, টাকা আত্মসাতের কারণে যদি আপনার ছাত্র সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদককে বহিষ্কার করেন, তাহলে হাজার হাজার কোটি টাকা লুটপাটের কারণে আপনার পদত্যাগ করা উচিত। কিন্তু, এমন এক দেশে আমরা বাস করছি, যেখানে গণতন্ত্র নেই, নির্বাচন নেই, সততা বলে কিছু নেই।

ছাত্রদলের নির্বাচন প্রসঙ্গে দুদু বলেন, তারেক রহমান সিদ্ধান্ত নিয়েছেন, ছাত্রদলের নেতা নির্বাচিত হবে ভোটের মাধ্যমে। তারেক রহমান ভালো নির্বাচন করলে তো শেখ হাসিনার মুখ থাকে না। সেই নির্বাচন কীভাবে বন্ধ করা যায়? বিএনপি নাকি ছাত্রদলে হস্তক্ষেপ করেছে- এজন্য আদালত এই নির্বাচন বন্ধ করে দিয়েছে।

নেতাকর্মীদের মাঠে নামার আহবান জানিয়ে বিএনপির এ নেতা বলেন, রাস্তায় নেমে আন্দোলন না করলে সরকার হটানো যাবে না। সবাইকে আন্দোলন করতে হবে। রুখে দাঁড়াতে হবে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।
উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সংসদের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন। সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এমইউএম/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 02:42:52