bangla news

‘নেত্রী নির্দেশ দিলে তদন্ত করে ব্যবস্থা নেবো’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ১১:০১:০০ পিএম
ওমর ফারুক চৌধুরী। ফাইল ফটো

ওমর ফারুক চৌধুরী। ফাইল ফটো

ঢাকা: যুবলীগের কোনো নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি বা অন্য কোনো অভিযোগ থাকলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দেওয়া-মাত্র ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের কোনো কোনো নেতার বিরুদ্ধে চাঁদাবাজিসহ বেশ কিছু অনিয়মের অভিযোগে ক্ষোভ প্রকাশ করেছেন বলে মিডিয়াতে খবর প্রকাশিত হয়েছে। এই অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী রোববার (১৫ সেপ্টেম্বর) বাংলানিউজকে একথা বলেন।

তিনি বলেন, নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আওয়ামী লীগের সভায় কিছু বলেছেন, এটি দুয়েকটি মিডিয়াতে দেখেছি। আসলে তিনি কী বলেছেন, আমি এ ব্যাপারে কিছুই জানি না। যেহেতু, আমি আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য নই, তাই আমি ওই মিটিংয়ে ছিলামও না। এ অভিযোগের বিষয়ে নেত্রী আমাকে কিছু বলেননি। 

ওমর ফারুক চৌধুরী বলেন, নেত্রী আমাকে যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। তিনি আমাকে যে কোনো অভিযোগের বিষয়ে নির্দেশ দিলে অবশ্যই তদন্ত করা হবে। কারও বিরুদ্ধে চাঁদাবাজি বা অন্য কোনো অভিযোগ থাকলে তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেবো। যুবলীগের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে সেটা যদি কেউ লিখিতভাবে জানায়, তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। 

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর, ১৫, ২০১৯
এসকে/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 23:01:00