bangla news

রংপুর-৩ আসন নিয়ে সমঝোতা আজকালের মধ্যেই: রাঙ্গা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ৪:১২:২৩ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মসিউর রহমান রাঙ্গা। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মসিউর রহমান রাঙ্গা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রংপুর-৩ আসন নিয়ে সমঝোতার বিষয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে, আজকালের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টির বিভাগীয় ৮টি সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান। 

রাঙ্গা বলেন, রংপুর-৩ আসন নিয়ে সমঝোতার বিষয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে। সিদ্ধান্ত আজ অথবা কালকের মধ্যে জানানো হবে। আর আওয়ামী লীগের সম্মেলন একই তারিখ হওয়ায় জাতীয় পার্টির কাউন্সিলের তারিখ পরিবর্তন করা হবে। এক্ষেত্রে আগে বা পরে হতে পারে। আগামী কাউন্সিলের আগেই বিভাগীয় কমিটির মাধ্যমে জেলাগুলোর কাউন্সিল শেষ করতে হবে। জেলা থেকে যারা নেতৃত্ব দেবেন সংসদ নির্বাচনের জন্য তাদের ঠিক করা হবে।

এর আগে সাংগঠনিক টিমের যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তবে অসুস্থতার কারণে সভায় রওশন এরশাদ যোগ দেননি বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এসএমএকে/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 16:12:23