ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণতন্ত্র উদ্ধারে খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
গণতন্ত্র উদ্ধারে খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগরের সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ার বলেছেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে। ক্ষমতাসীনরা বুঝতে পেরেছে, তাকে মুক্তি দেওয়া হলে দেশে গণতন্ত্র মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে অবৈধ মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে। দেশে এখন গণতন্ত্র নেই। আর এ গণতন্ত্র উদ্ধারে তার মুক্তির বিকল্প নেই।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহরের সদর রোড এলাকায় অশ্বিনী কুমার হল চত্বরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন- মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সহ-সভাপতি অ্যাডভোকেট মহসিন মন্টু, মহানগর আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১০টায় অশ্বিনী কুমার হল চত্বরে একই দাবিতে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও উত্তর জেলা বিএনপি মানববন্ধন কর্মসূচি পালন করে।

দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব।

এসময় আগামীতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আরও দুর্বার আন্দোলন গড়ে উঠবে বলে সরকারকে হুঁশিয়ারি দেন দলটির নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।