ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ছাত্রদলের কাউন্সিল ভোটের দায়িত্বে ৬ নেতা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
ছাত্রদলের কাউন্সিল ভোটের দায়িত্বে ৬ নেতা

ঢাকা: জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে ১৪ সেপ্টেম্বর (শনিবার)। ওই কাউন্সিল স্বচ্ছ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ছয়জন নেতাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন, বিএনপির সাংগঠনিক ও ছাত্রদলের সাবেক সভাপতি সম্পাদক ফজলুল হক মিলন, সহকারী রিটার্নিং অফিসার দু’জন যথাক্রমে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও আজিজুল বারী হেলাল।

এরা দু’জনই এখন বিএনপির নেতা ও ছাত্রদলের সাবেক সভাপতি।

পুলিং অফিসার থাকবেন তিনজন, যথাক্রমে এবিএম মোশারফ হোসেন (বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক), শফিউল বারী বাবু (স্বেচ্ছাসেবক দলের সভাপতি) ও সুলতান সালাউদ্দীন টুকু (যুবদলের সাধারণ সম্পাদক)।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে। সারাদেশ থেকে আগত ১১৭টি ইউনিটের ৫৮০জন ভোটার সরাসরি ভোট দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।