ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

একযুগ পর পঞ্চগড়ে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ১:৩৬:৫৫ এএম
 মত বিনিময় সভা

মত বিনিময় সভা

পঞ্চগড়: দেশের সর্ব উত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড়ে দীর্ঘ একযুগ পর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে করে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।  

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় পঞ্চগড় জেলা বিএনপি কার্যালয়ে এক মত বিনিময় সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।  

সভায় জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, পঞ্চগড় পৌরসভার মেয়র মো. তৌহিদুল ইসলাম প্রমুখ।  

মত বিনিময় সভায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সঙ্গে দলকে সুসংগঠিত করে দুর্বার আন্দোলন গড়ে তুলতে দলের সব নেতাকর্মীকে একতাবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 01:36:55