ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রাষ্ট্রের সর্বস্তরে দুর্নীতির প্রতিযোগিতা চলছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ২:৪৯:০৭ এএম
এনডিপির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হচ্ছে

এনডিপির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হচ্ছে

ঢাকা: বালিশকাণ্ডের পর পর্দা কেলেঙ্কারির ঘটনা দেশবাসীকে বিস্মিত করেছে বলে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, একটি বালিশ নিচতলা থেকে পাঁচতলা ওঠাতে না-কি পাঁচ থেকে ছয় হাজার টাকা খরচ হয়! এটি শুনেই আমরা আশ্চর্য হয়েছিলাম। এরপর আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে- একটি পর্দার কেলেঙ্কারি। এটিও দেশবাসীকে বিস্মিত করেছে। একটি পর্দার দাম না-কি ৩৭ লাখ টাকা হয় ও একটি বইয়ের মূল্য চার লাখ! এভাবেই বাংলাদেশের জনগণের করের টাকা লুটপাট করা হচ্ছে। রাষ্ট্রের সর্বস্তরে দুর্নীতির একটা প্রতিযোগিতা চলছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর মালিবাগে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজকে এনডিপি যখন তাদের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে, তখন বাংলাদেশ একটি দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এখানে দুর্নীতির এমনভাবে প্রতিযোগিতা চলছে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাষ্ট্রের সর্বোচ্চ জায়গা থেকে শুরু করে সর্বনিম্নস্তর পর্যন্ত দুর্নীতি মহামারি রূপ নিয়েছে।

মোস্তাফিজুর ইরান আরও বলেন, এই দুর্নীতির হাত থেকে দেশকে বাঁচাতে হলে সর্বপ্রথম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। বিএনপি, জামায়াত, লেবার পার্টি, এনডিপিসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

এনডিপির চেয়ারম্যান ক্বারী মো. আবু তাহেরের সভাপতিত্বে সভায় দলটির মহাসচিব শাহনেওয়াজ খান, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন, এনপিপির যুগ্ম-মহাসচিব ফরিদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এমএইচ/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 02:49:07