ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

প্রিয়া সাহার বিষয়ে সংসদে পররাষ্ট্রমন্ত্রীর বিবৃতি দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৯ ১১:৪৫:১২ পিএম
বিএনপির সংসদ সদস্য হারুণ অর রশিদ। ফাইল ফটো

বিএনপির সংসদ সদস্য হারুণ অর রশিদ। ফাইল ফটো

জাতীয় সংসদ ভবন থেকে: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে বাংলাদেশের নাগরিক প্রিয়া সাহা যে বক্তব্য দিয়েছেন এবং তিনি সেখানে কিভাবে পৌঁছেছেন সে বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর বিবৃতি দাবি করেছেন বিএনপির সংসদ সদস্য হারুণ অর রশিদ।

সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে জাতীয় সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে ফ্লোর নিয়ে দেওয়া বক্তব্যে তিনি এ দাবি জানান। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

হারুণ অর রশিদ বলেন, প্রিয়া সাহার বিষয়ে রাষ্ট্রের পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি। পররাষ্ট্রমন্ত্রী এখানে আছেন, আপনাকে উত্তর দিতে হবে, সংসদে বিবৃতি দিতে হবে। কিভাবে প্রিয়া সাহা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে পৌঁছালেন। এ ব্যাপারে সজিব ওয়াজেদ জয় এক বিবৃতিতে জানিয়েছিলেন প্রিয়া সাহার মিথ্যা দাবির পেছনে মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি রয়েছে। এ ব্যাপারে আমরা বিবৃতি দাবি করি।

তিনি বলেন, আমরা আজ চরম দুর্দিনে আছি। দেশে কয়েক লাখ মানুষ ডেঙ্গুতে আক্রান্ত। কয়েকশ’ মানুষ মারা গেছে। ডেঙ্গু নিয়ন্ত্রণে ওষুধ আমদানির কথা বলা হলেও ওষুধ এখনও আসেনি। জেলা, উপজেলার হাসপতালে লোকবল সঙ্কট। কোরবানির পশুর চামড়া মানুষ মাটিতে পুঁতে দিয়েছে। আর শিল্পমন্ত্রী বলেছেন বিএনপির লোকজন নাকি চামড়া কিনে মাটিতে পুঁতে দিয়েছে।

মন্ত্রীদের উদ্দেশে তিনি বলেন, মন্ত্রীরা আছেন, কানে তুলা না দিয়ে এসব সমস্যা সমাধানে পদক্ষেপ নিন। মানুষ উপকৃত হবে। দুর্নীতিবাজদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হয় না। হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে, কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। আমরা এ অবস্থার অবসান চাই।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এসকে/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-09 23:45:12