ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই

ময়মনসিংহ: ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ বলেছেন, মহিলা দলের কমিটি গঠনে এখন আর কালক্ষেপণ করার সুযোগ নেই। খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথের আন্দোলনে মহিলা দলকে আরও সক্রিয় করতে হলে দ্রুত কমিটি গঠন এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে। 

সোমবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে জেলা ও মহানগর মহিলা দলের যৌথ আয়োজনে জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আবু ওয়াহাব আকন্দ এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনের মুক্তির জন্য আইনি লড়াইয়ের পাশাপাশি রাজপথে আন্দোলন চালিয়ে যেতে হবে।

নেত্রীর মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই।

মহিলা দল নেত্রী খালেদা আতিকের সভাপতিত্বে এবং ফরিদা পারভীনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মহিলা দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আরিফা জেসমিন নাহিদ।  

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বয়ক মোতাহার হোসেন তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, কোষাধক্ষ রতন আকন্দ।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
একে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad