ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

সংস‌দে বি‌রোধী নেতা রওশন, দ‌লের চেয়ারম্যান জিএম কা‌দের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৯
সংস‌দে বি‌রোধী নেতা রওশন, দ‌লের চেয়ারম্যান জিএম কা‌দের রওশন এরশাদ ও জিএম কা‌দের

ঢাকা: রওশন এরশাদ সংস‌দের বি‌রোধী দ‌লের নেতা হচ্ছেন। একই সঙ্গে কাউন্সিল পর্যন্ত জিএম কা‌দের জাতীয় পা‌র্টির চেয়ারম্যানের দা‌য়িত্ব পালন কর‌বেন।

শ‌নিবার রা‌তে রাজধানীর একটি হোটেলে রওশন ও জিএম কাদেরের প‌ক্ষের নেতারা দীর্ঘ বৈঠক শে‌ষে এ সম‌ঝোতায় উপনীত হন বলে বৈঠক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

‌বৈঠক সূত্র জানিয়েছে, সর্বসম্মতভা‌বে সিদ্ধান্ত হ‌য়ে‌ছে বি‌রোধী নেতা হ‌চ্ছেন জাপার অন্যতম প্র‌তিষ্ঠাতা বেগম রওশন এরশাদ।

আর আগামী কাউন্সিল পর্যন্ত জাতীয় পা‌র্টির চেয়ারম্যা‌নের দা‌য়িত্ব পালন কর‌বেন জিএম কা‌দের। কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব ঠিক হ‌বে।

‌রোববার বেলা ১১টার দি‌কে বনানী অফিসে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা আনুষ্ঠা‌নিকভা‌বে এ বিষ‌য়ে ব্রিফ কর‌বেন।

শনিবারের বৈঠ‌কে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা উভয়প‌ক্ষে সমন্বয়কের ভূ‌মিকা পালন ক‌রেন।

বৈঠ‌কে রওশনপন্থী নেতা‌দের ম‌ধ্যে ছি‌লেন দ‌লের জ্যেষ্ঠ ‌নেতা ব্যা‌রিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম‌পি, প্রে‌সি‌ডিয়াম সদস্য মু‌জিবুল হক চুন্নু এম‌পি, ফখরুল ইমাম এম‌পি ও এস এম ফয়সল চিশতী। আর জিএম কা‌দেরপন্থী নেতা‌দের ম‌ধ্যে দ‌লের প্রে‌সি‌ডিয়াম সদস্য কাজী ফি‌রোজ রশীদ এম‌পি, সা‌বেক মহাস‌চিব জিয়া উদ্দিন আহ‌মেদ বাবলু এম‌পি, সৈয়দ আবু হো‌সেন বাবলা এম‌পি ও লে. জে. (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী।  

বাংলাদেশ সময়: ০২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯ 
এসএমএকে/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।