bangla news

ডালিয়ার ফেসবুক আইডি হ্যাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ২:৪২:৫৯ পিএম
সাধারণ সম্পাদক পদে ডালিয়া রহমানই একমাত্র নারী প্রার্থী।

সাধারণ সম্পাদক পদে ডালিয়া রহমানই একমাত্র নারী প্রার্থী।

ঢাকা: ছাত্রদলের একমাত্র নারী সাধারণ সম্পাদক প্রার্থী ডালিয়া রহমানের ফেসবুক আইডি হ্যাক হয়েছে।

শনিবার (০৭ সেপ্টেম্বর) ডালিয়া নিজেই বিষয়টি বাংলানিউজকে টেলিফোনে জানান।

এর আগে নির্বাচনী প্রচারণায় থাকাকালীন শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বিষয়টি তার নজরে এলে তিনি বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ডালিয়া রহমান বলেন, এটা আমার কাছে খুবই বিব্রতকর বিষয়। আমি চাইনা আমার আইডিটি নষ্ট হোক। আমি আইডি ফিরে পেতে চাই।

তিনি বলেন, আমি ঝালকাঠিতে থাকতে শেষ পোস্ট দেই। এরপর পিরোজপুরে একটা লাইভ দেই। সেখান থেকে বাগেরহাটে প্রচারণায় আসি। বাগেরহাট খানজাহান আলী (র.) মাজারের সামনে যখন নামি তখন আমার সঙ্গে থাকা একজন বলেন, আপা আপনি ফেসবুকে এ কী পোস্ট দিয়েছেন! তখন আমি তাকে বলি আমি তো কোনো পোস্ট দেই নি! এসময় তিনি আমাকে দেখান আমার আইডিতে একটি বিব্রতকর পোস্ট দেওয়া। এটা দেখে আমি মাজার গেট থেকে দ্রুত বাগেরহাট মডেল থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করি।

সাধারণ ডায়েরিতে তিনি লিখেছেন, আমার ব্যবহৃত Daliea Rahman ফেসবুক আইডি (যার লিংক-http:facebook.com/daliea007advocate) হ্যাক করে বিভিন্ন ধরনের পোস্ট করছে। যার ফলে আমি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। এছাড়া এর দ্বারা আমাকে ভবিষ্যতে বিভিন্ন ধরনের ঝামেলায় ফেলা হতে পারে বলে আশঙ্কা করছি।

ডালিয়া বলেন, আমি জেলায় জেলায় ঘুরে বেড়াচ্ছি। ভাড়া করা একটি মাইক্রোই এখন আমার বাড়ি ঘর। মাইক্রোতেই আমার কাটছে দিনরাত। খুলনা বিভাগ ছাড়া বাকি সব বিভাগেই সফর শেষ করেছি। যেখানেই গিয়েছি সেখানকার নেতাদের সঙ্গে ছবি তুলে ফেসবুকে আপ করেছি। যারা প্রার্থী আছেন, যাদের কেউ কেউ আমার মতো সব জেলায় এখনো যেতে পারেননি। আমি মনে করি আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সাংগঠনিক কাজে বাঁধা সৃষ্টির জন্য তাদের মধ্যে কে বা কারা আমার ফেসবুক আইডি হ্যাক করেছেন।

আমাগী ১৪ সেপ্টেম্বর ছাত্রদলের ৬ষ্ঠ কাউন্সিল। এ কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে ডালিয়া রহমানই একমাত্র নারী প্রার্থী। এর আগে এ পদে কখনো কোনো নারী প্রতিদ্বন্দ্বীতা করেননি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
এমএইচ/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেসবুক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-07 14:42:59