ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সলিমুল্লাহ মুসলিম হলে দোকানদারকে ছাত্রলীগ নেতার মারধর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৬ ৮:১৯:১০ পিএম
ছাত্রলীগ নেতা আবু সায়েম মোহাম্মদ সানাউল্লাহ, ফাইল ফটো

ছাত্রলীগ নেতা আবু সায়েম মোহাম্মদ সানাউল্লাহ, ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম হল) আজগর নামে এক দোকানদারকে গালাগালির প্রতিবাদ করায় মারধর করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতা।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) হলটির ভেতরের দোকানে এ ঘটনা ঘটে। দোকানদারকে মারধর করার অভিযোগ যার বিরুদ্ধে, তিনি হলেন, আবু সায়েম মোহাম্মদ সানাউল্লাহ; ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

হল শাখা ছাত্রলীগ সূত্র জানায়, দোকানে খেতে গেলে সায়েম প্রায়ই কর্মচারীদের গালি দেন। শুক্রবারও এরকম গালি দিলে দোকানদার আজগর প্রতিবাদ জানান। এসময় সায়েম ক্ষিপ্ত হয়ে দোকানটি বন্ধ করে দেন। দোকানদারকে মারধর করেন। পরবর্তীতে হল সংসদ ও প্রশাসনের হস্তক্ষেপে ওই দোকান আবার খোলা হয়।

দোকানদার আজগর বাংলানিউজকে বলেন, সায়েম ভাই প্রতিদিনই কোনো কারণ ছাড়া গালাগালি করেন। গালাগালি করার জন্য আমার দোকানে কর্মচারী থাকে না। সাহায্য করার জন্য একটা লোক জোগাড় করলে তার গালাগালি করার কারণে কয়েকদিনের মধ্যেই চলে যায়। ঈদের পরেও একজন বাড়ি গিয়ে আসেনি। আজকেও এরকম করায় আমি প্রতিবাদ করলে আমাকে মারধর করে দোকান বন্ধ করে দেন সায়েম ভাই।

এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে ফোন দেওয়া হলে, তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ অধ্যাপক মাহবুবুল আলম জোয়ার্দার বাংলানিউজকে বলেন, আমি বিষয়টির খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এসকেবি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-06 20:19:10