bangla news

দেশজুড়ে ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৩ ৭:৫৩:৩৫ পিএম
শামীম ওসমান। (ফাইল ফটো)

শামীম ওসমান। (ফাইল ফটো)

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) শামীম ওসমান বলেন, দেশজুড়ে ষড়যন্ত্র হচ্ছে। নারায়ণগঞ্জও এর থেকে আলাদা না। ওই ষড়যন্ত্রের সঙ্গে স্থানীয় ষড়যন্ত্রের যোগ হয়েছে। এর পেছনে টাকাও রয়েছে।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের পঞ্চবটিতে আকবর টাওয়ারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আগামী ৭ সেপ্টেম্বর চাষাঢ়া শহীদ মিনার বা এর আশেপাশে যে সমাবেশের আয়োজন করা হবে, সেখানেই সব কিছুর বক্তব্য দেওয়া হবে। এতে করে যারা নারায়ণগঞ্জকে নিয়ে ষড়যন্ত্র করছে, তাদের বুক থর থর করে কাঁপবে। সমাবেশে লাখ লাখ মানুষ আসবে। যা দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গর্ববোধ করবেন।

তিনি বলেন, ২০০৬ সালের ২৬ ডিসেম্বর আমি নারায়ণগঞ্জ এসেছিলাম। তখন অনেকেই অনিশ্চয়তায় ছিলেন। সেদিন লাখ লাখ মানুষের সমাবেশ ঘটেছিল। সে রাতেই সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ আমাকে গ্রেফতার করতে ঘেরাও করেছিল। তখন আপনাদের মতো হাজার হাজার মানুষ খেয়ে না খেয়ে আমাকে ১৭ দিন পাহারা দিয়েছিলেন। তাই আমি সবাইকে অনুরোধ করবো- কারো ডাকের অপেক্ষায় না থেকে সমাবেশে যোগ দিবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-03 19:53:35