ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দক্ষিণ যুবলীগের ৯ ওয়ার্ডের কমিটি ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৯
দক্ষিণ যুবলীগের ৯ ওয়ার্ডের কমিটি ঘোষণা

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পাঁচ থানার নয়টি ওয়ার্ডে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। 

কমিটিগুলো হলো- যাত্রাবাড়ী থানার ৬৩, ৬৪, ৬৫ নম্বর ওয়ার্ড, গেন্ডারিয়া থানার ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড, সবুজবাগ থানার ৩ নম্বর ওয়ার্ড, কদমতলী থানার ৫৮ নম্বর ওয়ার্ড, রামপুরা থানার ৯৮ নম্বর ওয়ার্ড এবং ওয়ারী থানার ৪১ নম্বর ওয়ার্ডের।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করার জন্য ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নির্দেশে এ আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- যাত্রাবাড়ী থানাধীন যুবলীগের ৬৩ নম্বর ওয়ার্ডে সভাপতি মানিউর রহমান মৃধা মিশু, সহ-সভাপতি মোমিনুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক এমরান হোসেন, যুগ্ম-সম্পাদক মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাজী মো. তসলিম ও মো.হাবিবুল্লাহ্ রাব্বি।  

৬৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. রাসেল, সহ-সভাপতি নবী নেওয়াজ খান সানি, সাধারণ সম্পাদক এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন রাজীব। ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নীরু আমিন নুরুল, সহ-সভাপতি আমিনুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা, যুগ্ম-সম্পাদক দবির উদ্দিন মৃধা, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ রহমান সানি।  

গেন্ডারিয়ার ৪৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মনিরুজ্জামান রবিন, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রিয়াদ। ৪৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মানু।

কদমতলী থানাধীন ৫৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.ফরিদ হোসেন, সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও আমির হোসেন, সাধারণ সম্পাদক তোয়াসিন আহমেদ মান্না, যুগ্ম-সম্পাদক দেলোয়ার আহমেদ জয়, সাংগঠনিক সম্পাদক রশিদ মোহাম্মদ মানিক।  

সবুজবাগ থানাধীন ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোজাম্মেল হক প্রিন্স, সহ-সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন শুভ, যুগ্ম-সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা তুহিন ও অন্তর হাসান সাকিল।  

ওয়ারী থানাধীন ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি। রামপুরা থানার ৯৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.শরিফুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক আশিকুল আলম রিমন।

এই আংশিক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সেই তালিকা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯ 
এসকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad