ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

ঢাকা মহানগরের দুই ওয়ার্ডে যুবলীগের কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৫:৫৮:২৮ পিএম
আওয়ামী যুবলীগের লোগো

আওয়ামী যুবলীগের লোগো

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ ঢাকা মহনগর দক্ষিণের দু’টি ওয়ার্ডে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া প্রত্যাহর করা হয়েছে একটি ওয়ার্ড কমিটির স্থগিতাদেশ। 

কমিটিগুলো হলো, কদমতলী থানা- ৫৯ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি- মো. কামাল হোসেন, সহ সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক মো. বিপ্লব হোসেন, যুগ্ম সম্পাদক সাইফুল  ইসলাম বিপ্লব। যাত্রাবাড়ী থানা ৬২ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি মো. কামরুজ্জামান, সহ সভাপতি- শরিফুর রহমান, সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমেদ বিপ্লব। এই থানার ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

রোবাবর (১ সেপ্টেম্বর) ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করার জন্য এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে নিম্নলিখিত ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হলো। 

এছাড়া ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নির্দেশে ৫৯ ও ৬২ নম্বর ওয়ার্ড কমিটি গঠন ওআগামী ১৫ (পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং ৫০ নম্বর ওয়ার্ডের স্থগিতাদেশ প্রত্যাহার করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টম্বর ০১, ২০১৯ 
এসকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 17:58:28